জঙ্গীবাদের হোতা বিএনপি দেশে অস্থিতিশিল পরিবেশ তৈরীর পায়তারা করছে – আব্দুর রাজ্জাক

ধনবাড়ী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন জঙ্গীবাদের হোতা বিএনপি নির্বাচনের আগে আবারও দেশে অস্থিতিশিল পরিবেশ তৈরীর পায়তারা করছে।

তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে আসন্ন নির্বাচন বানচাল করতে চায়। তাদের এ আশা বাংলার মাটিতে আর কখনো পূরণ হতে দেয়া হবে না। তিনি বলেন বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকা কালে একটি উন্নয়নমূলক কাজও করতে পারেনি। শুধু মাত্র লুটপাটে ব্যাস্ত ছিল।

তিনি বলেন খালেদা-তারেকের নির্দেশে অন্ত:সত্ত্বা নারীসহ জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। তিনি আরো বলেন আওয়ামী লীগ উন্নয়ন এবং বিএনপি সন্ত্রাস নৈরাজ্য ছাড়া দেশবাসীকে আর কিছু দিতে পারে নি। তিনি বলেন শেখ হাসিনার সরকার গরীববান্ধব উন্নয়ন মূখী সরকার। কাজেই দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আজ শনিবার টাঙ্গাইলের মধুপুরে গরীব ও অসহায় দুস্থদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্দকৃত ঢেউটিন ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠান এবং ধনবাড়ী উপজেলার ছাত্তারকান্দি ও বলিভদ্র গ্রামে শতভাগ বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মধুপুর উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে মধুপুর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মণি, পৌর মেয়র খন্দকার মাসুদ পারভেজ, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রাজীব আল রানা প্রমূখ।

উল্লেখ্য অনুষ্ঠানে উপজেলার ২‘শ ২৬টি অসহায় দুস্থ্য পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়।

অপরদিকে ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক জহির উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে বলিভদ্র ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী কিসলু, পল্লী বিদ্যুতের এজিএম মো. শাহিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, বলিভদ্র ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল, ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমূখ।

Related Articles