টাঙ্গাইলে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রয়াত দুই নেতার মৃত্যুবাষির্কী পালিত

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই ঘনিষ্ঠ সহচর আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ও উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার(৪ এপ্রিল) সকালে মরহুম দুই নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করেন, স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন সহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ উপলক্ষে দিনব্যাপী জেলার সকল উপজেলায় আলোচনা সভা, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, মিলাদ মাহফিল ইত্যাদি কর্মসূচির আয়োজন করা হয়।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এমএন ইনচার্জ ও স্বাধীন বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ২০০৫ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।

অপরদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা, মুক্তিযুদ্ধের সংগঠক, মির্জা তোফাজ্জল হোসেন মুকুল ২০১৬ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন। প্রয়াত জননেতা আব্দুল মান্নানের বাড়ি সদর উপজেলার গালুটিয়া গ্রামে এবং মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের বাড়ি পৌর এলাকার ৪নং ওয়ার্ডের দিঘুলিয়ায়।

Related Articles