বাসাইল, সখিপুর ও ঘাটাইলে নির্বাচনী ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এ শ্লোগান-এর মধ্যদিয়ে বাসাইল, সখিপুর ও ঘাটাইল উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে ৩দিনব্যাপী নির্বাচনী ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু হয়েছে।

বাসাইল উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজিত অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ নুরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বাসাইল উপজেলা আনসার ও ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুন্নাহার-এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বাসাইল উপজেলা নির্বাচন অফিসার সানিয়াত জামান, প্রশিক্ষক মোঃ রজব আলী ও মনিটরিং এফএস মোঃ মাইন উদ্দিন। প্রশিক্ষণে ১শ’ ১৫জন পুরুষ ও ৩২জন মহিলা অংশগ্রহণ করেছে।

এছাড়া ঘাটাইল ও সখিপুর উপজেলা আনসার ও ভিডিপি আয়োজিত ৩দিনব্যাপী নির্বাচনী ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ নুরুজ্জামান। অনুষ্ঠানে দু’টি উপজেলায় প্রশিক্ষণে ২শ’ ৩০জন পুরুষ ও ৬৪জন মহিলা অংশগ্রহণ করেছে। এ সময় ঘাটাইল আনসার ও ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদা আক্তার, সখিপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মরিয়ম বেগম ও মনিটরিং এফএস মোঃ মাইন উদ্দিন উপস্থিত ছিলেন।

মঙ্গলবার দেলদুয়ার উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিন দিনব্যাপী নির্বাচনী ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু হয়েছে। টাঙ্গাইল সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ শাহ্আলম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন। উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা সখিনা বেগম এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন প্রশিক্ষক মনিরুল ইসলাম। এ প্রশিক্ষণে ১শ’ ১৫জন পুরুষ ও ৩২জন মহিলা অংশগ্রহণ করেছে।

Related Articles