বিএনপি নির্বাচনে না এসে মানুষ হত্যা করে -পরিকল্পনা মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বিএনপি নির্বাচনে না এসে নির্বিচারে মানুষ হত্যায় লিপ্ত থাকে। বিএনপি কোন সময় দেশের জন্য কাজ করেনি। তারা শুধু নিজেদের পকেট ভাড়ি করার জন্য কাজ করে। তারা যদি দেশের জন্য কাজ করতই তাহলে তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিলো কিন্তু কোন উন্নয়ন করেনি।

আজ বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদ্যালয়ের নতুন তিনতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে দিনরাত পরিশ্রম করে চলেছেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন এদেশের স্বাধীনতা ও অর্ননৈতিক মুক্তি। স্বাধীনতা পেলেও আজও আমাদের অর্থনৈতিক মুক্তি আসেনি। যারা মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও জাতির পিতাকে স্বীকার করে না, তাদের দেশের প্রতি কোন মমত্ব বোধ নেই। তাদের দিয়ে এদেশের উন্নয়ন হবে না। আমরা চাই সবাইকে নিয়ে দেশকে এগিয়ে নিতে।

মন্ত্রী বলেন, আমাদের দেশে গণতন্ত্র সৃষ্টি হয়েছে ১৯৭৩ সালে। কিন্তু আজও আমাদের গণতন্ত্র বিকশিত হয়নি। সুশাসনতো পরে, আগে গণতন্ত্র পরে সুশাসন।

দেশ বরেণ্য অর্র্থনীতিবিদ ও জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ড. দেবপ্রিয় ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো: নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শাহীনা আক্তার ও এলেঙ্গা পৌর মেয়র নূর-এ-আলম সিদ্দিকী প্রমুখ।

পরে মন্ত্রী এলেঙ্গা বালক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এলেঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়রের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দেন।

Related Articles