মির্জাপুরে ২৪ ঘন্টার মধ্যে বাজারের রাস্তা দখলমুক্ত করার নির্দেশ

মির্জাপুর প্রতিনিধি : মির্জাপুর থানায় জঙ্গি ও মাদক বিরোধী সূধী সমাবেশের দুইদিনের মধ্যে মির্জাপুর পৌর এলাকায় যানজট নিরশনে টাঙ্গাইল জেলা পুলিশের একটি প্রতিনিধি দল মির্জাপুর বাজার পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামাস মিয়ার নেতৃত্বে প্রতিনিধি দলটি জনসাধারণের চলাচলের রাস্তা গুলি ২৪ ঘন্টার মধ্যে অবৈধ দখলমুক্ত করার নির্দেশ দেন।

গত বৃহস্পতিবার মির্জাপুর থানা চত্বরে জঙ্গি ও মাদক বিরোধী এক সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সূধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। সমাবেশে বক্তারা মির্জাপুর বাজারে দিনের বেলায় ট্রাক এবং যত্রতত্র যানবাহন দ্বারা সৃষ্ট যানজটের কবল থেকে মুক্ত হতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেন।

সূধী সমাবেশ অনুষ্ঠানের ৪৮ ঘন্টার মধ্যে শনিবার টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়ার নেতৃত্বে জেলা পুলিশের একটি প্রতিনিধি দল মির্জাপুর বাজার পরিদর্শনে আসেন। পরিদর্শন করে প্রতিনিধি দল বাজারে যানজটের অন্যতম কারন হিসেবে চিহ্নিত করেন রাস্তা দখল করে বাজার বসানো। তারা ২৪ ঘন্টার মধ্যে এই অবৈধ দখল মুক্ত করে মালামাল সরিয়ে নিতে দোকানিদের নির্দেশ দেন। অন্যথায় জনস্বার্থে আইনানুক ব্যবস্থা গ্রহনের ঘোষনা দেন।

বাজার পরিদর্শনকালে পুলিশের প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ এ কে এম মিজানুল হক, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত, ট্রাফিক পুলিশের পরিদর্শক ইফতেখার, প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ, বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।

Related Articles