টাঙ্গাইলের বঞ্চিত নারী ও শিশুদের পাশে দাঁড়াতে চান কানাডা প্রবাসী চৈতী

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের অবহেলিত ও বঞ্চিত নারী এবং শিশুদের পাশে দাঁড়াতে চান কানাডা প্রবাসী টাঙ্গাইলের মেয়ে ইফফাত জাহান চৈতী।

আজ শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব সভাকক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন ইচ্ছার কথা প্রকাশ করেন তিনি। ১৯৯১-৯২ সালে সরকারি কুমুদিনী মহিলা মহাবিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্যানেল থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত ইফফাত জাহান চৈতী অবহেলিত ও বঞ্চিত নারী এবং শিশুদের পাশে দাঁড়ানোর জন্য একটি সেবামূলক সংগঠণ গড়ে তোলার অভিপ্রায় ব্যক্ত করেছেন।

প্রায় দেড় বছর যাবৎ বিচ্ছিন্নভাবে টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানের পথকলি শিশু ও বঞ্চিত নারীদের সেবা প্রদান করলেও এখন স্থায়ীভাবে টাঙ্গাইলে এ কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। এ কর্মকান্ডকে এগিয়ে নেয়ার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক চৈতী নতুন রূপে ও সক্রিয়ভাবে স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে যোগ দেয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন।

টাঙ্গাইল পৌরসভার কোদালিয়ার মোঃ মুস্তাফিজুর রহমানের মেয়ে ইফফাত জাহান চৈতী কানাডার আলবার্ডো শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। সংবাদ সম্মেলনে টাঙ্গাইল মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিনু আনাহলী, ইফফাত জাহান চৈতীর স্বামী হাসান খন্দকার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles