নাগরপুরে বখাটের হামলায় মা-বাবা ও ভাই আহতের ঘটনায় গ্রেফতার ১

নাগরপুর প্রতিনিধি : স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় টাঙ্গাইলের নাগরপুরে বখাটেদের হামলায় ওই ছাত্রীর বাবা-মা ও ভাই গুরুতর আহত হওয়ার ঘটনায় পুলিশ ওই বখাটের পিতা শহিদুল খান (৩৮) কে গ্রেফতার করেছে। বুধবার সন্ধায় উপজেলার পাচইরতা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে বৃহস্পতিবার বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

উল্লেখ্য: সোমবার উপজেলার ইরতা গ্রামের এক স্কুল ছাত্রী (১৪) উত্ত্যক্তের প্রতিবাদ করায় গ্রেফতারকৃত শহীদুলের পুত্র আকাশ ওই ছাত্রীর বাবা-মা ও ভাইকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে বুধবার ওই ছাত্রীর চাচা সোনা মিয়া বাদী হয়ে নাগরপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এ নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পর এলাকায় অভিযান চালানো হয়। মুল আসামী (আকাশ) পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অপর আসামী শহীদুল খানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। যথাশীঘ্রই মুল আসামী আকাশকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Related Articles