মির্জাপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রাণ গেল আশরাফের

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আশরাফ মোল্লা নামের এক ব্যক্তি খুন হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জামুর্কী ইউনিয়নের বাদাইমা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সে চুকুরিয়া গ্রামের মৃত এলহাম মোল্লার ছেলে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত মজলুমের কণ্ঠকে জানান, আশরাফ মোল্লা পাশের কাটরা টুকরাপাড়ার সবুর মিয়ার কাছে জমি বিক্রির ২৪ হাজার টাকা পেতেন। কিন্তু সবুর দীর্ঘদিন ধরে আশরাফকে টাকা না দিয়ে টালবাহানা করতে থাকেন। রাতে সবুরকে বাদাইমা বাজার এলাকায় দেখতে পেয়ে আশরাফ তার পাওয়ানা টাকা দাবি করেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে দুইজনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায় সবুর আশরাফের গোপনাঙ্গে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা আশরাফকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর নিহত আশরাফ মোল্লার স্বজনরা সবুরের ছোট ভাই আওয়ালকে আটক করে পিটুনি দেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর থেকে সবুর পলাতক রয়েছে।

Related Articles