আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী -আব্দুল লতিফ বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে পুনরায় নৌকা প্রতীকে বিজয় ঘটাতে হবে।

তিনি আজ মঙ্গলবার সন্তোষ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মোহাম্মদ আলাউদ্দিন-এর সাথে বৈঠক শেষে পৌর এলাকার পাতুলীপাড়া বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মাঈন উদ্দিন-এর বাসায় সমাগত নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদে যে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হয়েছে অন্য কোন জায়গায় এ রকম হয়নি। আওয়ামী লীগ সরকারের কাজ হলো দেশের উন্নয়ন করা। আব্দুল লতিফ বিশ্বাস বলেন, আগামী নির্বাচনে আমি যদি মনোনয়ন পাই তাহলে নৌকার প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবো। সেক্ষেত্রে আমার হয়ে নেতা-কর্মীদের নৌকার প্রতিকে কাজ করতে হবে।
তিনি বলেন, অন্যায় আমি করিনা, অন্যায়কে প্রশ্রয় দেই না। আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই এদেশের মানুষ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় দেখতে চায়।

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি পৌরসভার মেয়র আশানুর বিশ্বাস, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাজাহান আনসারী, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান চাকলাদার এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জাহিদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইসমাইল হোসেন, মোঃ মাঈন উদ্দিন, দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, কাতুলী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াহিয়া দেওয়ান খানে, আব্দুল সালাম, সাইফুল ইসলাম, হুগড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মোঃ বাবু কাজী, সাদিয়া চাঁদপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শহীদুল ইসলাম, ব্যবসায়ী নজরুল ইসলাম।

Related Articles