টাঙ্গাইলে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৬ আহত ৪১

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতি ও ঘাটাইলে ট্রাক উল্টে খাদে পড়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৪১ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক উল্টে খাদে পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে কালিহাতী থানার কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান, তারা সকলে প্রান আরএফএল কোম্পানীর শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে পৌছলে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে অন্তত ৩৫ফিট নিচে পড়ে যায়। এতে ৩৫জন যাত্রী মারাত্বক আহত হয়। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর ৫জনকে মৃত ঘোষনা করে চিকিৎসক।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনসুর আলী আরিফ মজলুমের কণ্ঠকে জানান, থানার কাছে সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন মজলুমের কণ্ঠকে জানান, সকালে অন্তত ৩৫ জন গুরুতর আহত লোক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে চারজন মারা যায়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে সকাল ১০টার দিকে টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান উল্টে একজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। ঘাটাইলের নজুনবাগ এলাকায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে একটি পিকআপ ভ্যানের সামনের চাকা ফেটে গেলে সেটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম মজলুমের কণ্ঠকে জানান, নিহত ব্যক্তির নাম খলিল (৩৫)। তাঁর বাড়ি ঘাটাইল উপজেলার ডুবাইল গ্রামে।

Related Articles