ভূঞাপুরে ইউপি সদস্যসহ ৫জন ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

অভিজিৎ ঘোষ : টাঙ্গাইলের ভূঞাপুরে মাদকের মামলাসহ ওয়ারেন্টভুক্ত ৫জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া এক মাদক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১০ মাসের জেল প্রদান করা হয়েছে।

ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীরা হলেন, ফলদা ইউপি সদস্য ও মাইজবাড়ী গ্রামের আতাব আলীর ছেলে এসএম রাসেল কাদের, পৌর এলাকার ঘাটান্দি গ্রামের আনন্দ বেপারী ছেলে মোঃ রফিক, একই গ্রামের মোঃ আব্দুল হাকিমের ছেলে মমিনুর হক ওরফে মমিন (৩০), পশ্চিম ভূঞাপুরের সাইদুল ইসলাম তরফদার ওরফে দুলাল মাষ্টারের ছেলে সুমন ওরফে আমিনুল ইসলাম, একই উপজেলার গোবিন্দাসী পূর্ব পাড়ার জামাল আকন্দের ছেলে শহীদ আকন্দ ওরফে শহীদুল।

অপর দিকে এক মাদক ব্যবসায়ী আব্দুস ছাত্তার খানকে ১০ মাসের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া জানান, পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত ৫জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সবাই মাদক মামলার আসামী। এছাড়া
ঘাটান্দি গ্রামের মৌলভী আঃ জলিলের ছেলে আব্দুস ছাত্তার খান ওরফে শাহিনুরকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। বুধবার তাদের টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles