মধ্যরাতে শেষ হচ্ছে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা

ম.কণ্ঠ ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা শেষ হচ্ছে আজ রোববার (২৪ জুন) মধ্যরাতে শেষ হচ্ছে। শেষ মুহূর্তে জনসংযোগে ব্যস্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সকালে আওয়ামী লীগ প্রার্থী নগরীর সালনা এলাকায় প্রচারণা শুরু করলেও সংবাদ সম্মেলনে নানা অভিযোগ করেন বিএনপি প্রার্থী। তবে, পছন্দের প্রার্থীকেই বেছে নেয়ার কথা বলছেন ভোটাররা। এদিকে, নিরাপত্তায় নগরীতে ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

নগরজুড়ে কেবলই প্রার্থীদের পোস্টার। চলছে শেষ সময়ের গণসংযোগ, মাইকিং। ব্যস্ততা মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের।

রোববার সকাল ৯টা থেকেই প্রচারণায় নামেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। তার সঙ্গে ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেকও। শুরুতেই সালনার একটি পথসভায় যোগ দিয়ে জাহাঙ্গীর আলম গাজীপুরের উন্নয়নে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চান।

এদিকে, প্রচারণার শেষ সময়ে এসেও নেতাকর্মীদের ধরপাকড় ও হয়রানির অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। সুষ্ঠু নির্বাচন নিয়ে নিজের শঙ্কার কথা তুলে ধরেন তিনি।

তবে, এসবের বাইরে ভোটাররা অপেক্ষায় আছেন পছন্দের প্রার্থীকে বেছে নিতে। নির্বাচনকে ঘিরে নগরীতে ২৯ পল্টুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া, সার্বিক নিরাপত্তায় নিয়োজিত আছেন পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরাও।

Related Articles