মোবাইলে দেখা যাবে বিশ্বকাপ ফুটবল

ম.কণ্ঠ ডেস্ক : অনলাইনে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ। এমনই একটি সার্ভিস চালু করেছে লাইভ মিডিয়া লিমিটেড। সম্প্রতি বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

বাংলাদেশে লাইভ মিডিয়া লিমিটেড খেলাধুলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করবার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে। মূলত এসএমএস, আইভিআর, ওয়াপ এবং এ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি।

১৪ জুন হতে ১৫ জুলাই ২০১৮ মাসব্যাপী অনুষ্ঠিত হবে ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় আসর ফুটবল বিশ্বকাপ। বাংলাদেশে এবারের আসরের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে মাই স্পোর্টস। বাংলাদেশ সময় অনুযায়ী প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রাহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যবহারকারীরাই পাচ্ছেন এই সুযোগ।

মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে আপনাকে গুগল প্লে ষ্টোর থেকে নামাতে হবে ‘my sports – airtel’ নামক অ্যাপটি। তাছাড়া মোবাইলে http://www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা।

Related Articles