ঘাটাইলে আইনজীবী ফরহাদ হত্যায় চারজনকে আসামি করে মামলা

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জজ কোর্টের আইনজীবী ফরহাদ আলীকে হত্যার ঘটনায় ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী লাইজু আক্তার বাদি হয়ে সোমবার (২৩ জুলাই) রাতে এ মামলা দায়ের করেন।

এই হত্যা মামলায় চারজনকে আসামী করা হয়েছে। আসামিরা হলেন, ফরহাদ আলীর চাচাত ভাই রুবেল মিয়া এবং তিন চাচা আশরাফ সিদ্দিকি, দেলোয়ার হোসেন ও ফজলুল হক ফজল।

ঘাটাইল থানার (ওসি) মাকসুদুল আলম মজলুমের কন্ঠকে বলেন, নিহত ফরহাদ আলীর লাইজু আক্তার সোমবার (২৩ জুলাই) রাত ৯ টার দিকে ঘাটাইল থানায় উপস্থিত হয়ে চার জনকে আসামি করে এই হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিন থেকেই রুবেল মিয়া গ্রেফতার হয়ে জেলহাজতে আছেন। আর মামলা দায়ের হওয়ার পর থেকে অন্য তিন আসামী পলাতক রয়েছেন। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, জমি নিয়ে বিরোধের জের ধরে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে অ্যাডভোকেট ফরহাদ আলীকে কুপিয়ে হত্যা করে।

উল্লেখ্য, শনিবার (২১ জুলাই) বিকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ফরহাদ আলীকে (৩৩) কুপিয়ে হত্যা করে তারই চাচাত ভাই রুবেল (১৯)। নিহত আইনজীবি উপজেলার সাগরদিঘী ইউনিয়নের বেতুয়াপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। নিহত ফরহাদ টাঙ্গাইল জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত ছিলেন।

Related Articles