ঘাটাইলে শালিশী বৈঠকে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গালের ঘাটাইলে শালিশী বৈঠকে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। গুরুতর আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তবে কাউকে গ্রেফতার করা যায়নি।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটায় উপজেলার ৭ নং দিঘর ইউনিয়নের চুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ৭ নং দিঘর ইউনিয়নের কাশতলা ও গোসাইবাড়ী এলাকার যুবকদের মধ্যে ফুটবল খেলা নিয়ে পূর্বের বিরোধ মেটাতে গতকাল সন্ধ্যায় চুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শালিশী বৈঠক বসে।বৈঠকে সহ¯্রাধিক লোক উপস্থিত হয়। বৈঠকে কথা কাটাকাটির একপর্যায়ে কাশতলা গ্রামের যুবকরা চুঙ্গিপাড়া ও গোসাইবাড়ীর এলাকার লোকজনের উপর সংঘর্সে জরিয়ে পরে ।

এতে গুরুতর আহত হয় ঘোসাইবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে আজিজুল(৪০), মীর আমীর আলির ছেলে ফরহাদ হোসেন(৩৫), চুঙ্গিপাড়া গ্রামের মৃত মজিদের ছেলে আকাশ (১৫) ।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মাকছুদুর রহমান হামলার কথা স্বীকার করে বলেন, পুলিশ আসার পর হামলাকারীরা পালিয়ে যায়।ফুটবল খেলা বিরোধকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

Related Articles