টাঙ্গাইলে মাদক সেবনের অভিযোগে ১১ জনকে কারাদন্ড এবং অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে মাদক সেবনের অপরাধে দুইজনকে নগদ ৫ হাজার টাকা অর্থদন্ডসহ ১১ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যেিজস্ট্রট আ: করিমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এবং র‌্যাবের সহায়তায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ২৬ ধারায় বিনাশ্রম কারাদন্ড এবং অর্থ দন্ড প্রদান করা হয়।

মো. তানসেল (৪০), পিতা: মৃত খন্দকার মোজাম্মেল এবং মো. ফরহাদ (৩৫), পিতা: নৈমউদ্দিন কে ৫ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।

শামীম আল মামুন (৪০), পিতা: মো. হাবিবুর রহমান, মো. দুলাল (৪০), পিতা: মৃত অমর আলী, মো. সবুজ মিয়া (২৫), পিতা : মৃত আনসার আলী, মো. ছানোয়ার হোসেন (২৭), পিতা: মো. আমজাদ আলী, মো. হাবিবুর রহমান (৬৯), পিতা: মৃত দানেশ আলী, মো. নজরুল ইসলাম (৭০), পিতা: আনছু তালুকদারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। মো. সমিজ উদ্দিন (৩২), পিতা: মৃত আকবর অলীকে দুই মাস এবং মো. জহিরুল ইসলাম (৩৫), পিতা: ফজলুল হক ও মো. নজরুল ইসলাম (৩৭), পিতা: মৃত আহম্মেদ আলী কে তিন মাসের বিনাশ্রম কারদন্ড দেওয়া হয়।

Related Articles