রাজকীয় প্রত্যাবর্তন পূর্ণিমার

বিনোদন ডেস্ক : নায়ক মান্না প্রয়াত হয়েছেন এক দশকের বেশি সময়। তবে এখনো আছে তার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। এই প্রতিষ্ঠান থেকে একসময় অভিনয়ের পাশাপাশি ছবি নিমোর্ণর কাজ নিয়মিত করেছেন মান্না। অনেক বছর ধরে এই প্রতিষ্ঠান থেকে নতুন কোনো ছবি নিমোর্ণর খবর নেই। তবে নতুন খবর হলো, কৃতাঞ্জলি ফিল্মস থেকে নতুন ছবি তৈরি হচ্ছে। ছবির নাম ‘জ্যাম’। এতে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূণির্মা। এই ছবি দিয়ে অনেক দিন পর চলচ্চিত্রে ফিরছেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্প থেকে ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার।  সংবাদ সম্মেলনে  ছবিটি সম্পকের্ আরও বিস্তারিত তুলে ধরা হবে।

পরিচালক নেয়ামূল আরও জানান, বৃহস্পতিবার রাতে পূণির্মার সঙ্গে চুক্তি হয়ে গেছে। ছবিতে পূণির্মাকে দেশের জনপ্রিয় একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আপাতত এর বাইরে আর কিছুই প্রকাশ করতে চাই না।

‘জ্যাম’ ছবির শুটিং শুরু হবে এ বছর অক্টোবর মাসে। ছবিতে পূণির্মার বিপরীতে কে অভিনয় করছেন, এ ব্যাপারে আপাতত কিছুই বলতে চাননি নেয়ামূল। তবে তিনি জানান, একজন জনপ্রিয় নায়কের সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে। এখনো যেহেতু চুক্তি স্বাক্ষর হয়নি, তাই তার ব্যাপারে কিছু বলতে চাই না। আগস্টের মাঝামাঝি সময়ে এই নায়কের সঙ্গে চুক্তি স্বাক্ষর হবে।
এদিকে ‘জ্যাম’ ছবির আগে পূণির্মার আরেকটি ছবিতে অভিনয়ের খবর শোনা গেছে। ‘গাঙচিল’ নামে এই ছবির পরিচালকও নঈম ইমতিয়াজ নেয়ামূল। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ছবিটি নিমির্ত হবে। নিমার্তা জানান, ৩ আগস্ট ছবির প্রধান চরিত্রের দুই অভিনয়শিল্পী পূণির্মা ও ফেরদৌসের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হবে। একই সময়ে সংবাদ সম্মেলন করে ছবিটি সম্পকের্ বিস্তারিত জানানো হবে। সব মিলিয়ে বলাই যায় চলচ্চিত্রে রাজকীয় প্রত্যাবতর্ন হচ্ছে সুন্দরী পূণির্মার।

Related Articles