সব দলের অংশগ্রহণেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে -ড. মোঃ আব্দুর রাজ্জাক

মধুপুর প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন সব দলের অংশগ্রহণেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আশা রাখি সেই নির্বাচনে সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে এবং দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে দেশের মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে ইনশাল্লাহ। আর যদি কোন কারণে বিএনপি নির্বাচনের মাঠ থেকে সরে দাড়ায় তাহলে দলটি নিশ্চিহ্ন হয়ে যাবে। তিনি বলেন বিএনপি হলো সন্ত্রাস-জঙ্গীবাদের দল। এমনিতেই তাদেরকে দেশের মানুষ ভালো চোখে দেখে না। কাজেই নির্বাচনে না এলে তাদের অবস্থা আবারও খারাপ হয়ে যাবে।

তিনি আজ মঙ্গলবার মধুপুর অডিটরিয়ামে মধুপুর পৌরসভার বাজেট উত্তর সংবাদ সম্মেলন ও সুধী সভাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মধুপুরের উন্নয়নের ফিরিস্তি দিয়ে তিনি বলেন মধুপুরের স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্টসহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তিনি আরো বলেন বাহাত্তর হাজার মেট্টিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন অত্যাধুনিক সাইলো নির্মাণ, মিল্কভিটার কারখানাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হচ্ছে।

মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস, টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল মেয়র ও মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সফি উদ্দিন মনি, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকী, এডভোকেট ইয়াকুব আলী, আব্দুল গফুর মন্টু প্রমুখ।

উল্লেখ্য মধুপুর পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের ৬৩ কোটি ৩ লাখ ৮৯ হাজার ৬৯২ টাকার উন্নয়ন বাজেট ঘোষণা হয়েছে। ঘোষিত বাজেটে রাজস্ব আয় ৫ কোটি ৪৫ লাখ ৬৫ হাজার ৭৯৮ এবং রাজস্ব ব্যয় ৪ কোটি ৯৪ লাখ ২০ হাজার ৮৮৮ টাকা ধরা হয়েছে । অন্যদিকে উন্নয়ন আয় ধরা হয়েছে ৫৭ কোটি ৫৮ লাখ ২৩ হাজার ৮৯৩ টাকা যেখানে উন্নয়ন ব্যয় হবে ৫৩ কোটি ৪৪ লাখ ১ হাজার ১৬৬টাকা।

Related Articles