টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ নেতাদের সাথে সুইজারল্যান্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদকের কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক : সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক টাঙ্গাইলের কৃতি সন্তান শ্যামল খান বাংলাদেশ ভ্রমনকালে  তার নিজ জেলায় এক সংক্ষিপ্ত সফরে আছেন। গত মঙ্গলবার (১৪ই আগষ্ট) তিনি পৃথক ভাবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারন সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এর  সঙ্গে সাক্ষাত ও মত বিনিময় করেন।
সুইজারল্যান্ড আওয়ামী লীগের কার্যক্রম এবং কর্মপরিধি সম্পর্কে টাঙ্গাইল আওয়ামীলীগের নেতৃত্বকে জানান তিনি। টাঙ্গাইল আওয়ামী লীগের কার্যক্রম সম্পর্কে  শ্যামল খানকে অবহিত করেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এসময় টাঙ্গাইলের ঐতিহ্যবাহী রসগোল্লা দিয়ে সকলকে মিষ্টিমুখ করান জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। টাঙ্গাইল  জেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে সকল নেতা কর্মীদের সংগেও কুশল বিনিময় করেন তিনি।
উল্লেখ্য,  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার মোট ৯০টি কেন্দ্রে বিশেষ অনুষ্ঠান দোয়া ও গণভোজের আয়োজন করেছে টাঙ্গাইল আওয়ামী লীগ। এর মধ্যে ষ্টেডিয়াম ব্রীজ নিজ কেন্দ্রে  জাতীয় শোক দিবস পালনের সার্বিক সহযোগীতা ও  উপস্থিত থাকবেন জানান শ্যামল খান।

Related Articles