সুইজারল্যান্ডের জেনেভা বিমানবন্দরে শ্যামল খানকে ফুলেল শুভেচ্ছা

সুইজারল্যান্ড প্রতিনিধি :  প্রায় দেড় মাস ব্যাপি বাংলাদেশে রাজনৈতিক ও ব্যাক্তিগত সফর শেষে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান শনিবার (২৫শে আগষ্ট)  আমিরাত এয়ারলাইন্সে জেনেভা বিমান বন্দরে পৌছালে তাকে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা।

শ্যামল খান উপস্থিত নেতাকর্মীদের সাথে সংক্ষিপ্ত আলোচনা ও মতবিনিময় করেন।

এসময় তিনি বাংলাদেশ সফরের সময় সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে যে সমস্ত কার্যকলাপ ও কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে তার ব্যাখ্যা দেন।

শ্যামল খান জানান তিনি গনভবনে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজিব ওয়াজেদ জয় এর সাথে দেখা করেছেন। এরপর তিনি বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানীত প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদের সাথে পৃথক ভাবে সুইজারল্যান্ড আওয়ামী লীগের বর্তমান বিভিন্ন দিক নিয়ে বিশদ আলোচনা করেন।

এছাড়াও দেশে ও প্রবাসের রাজনৈতিক বিভিন্ন ব্যাপারে আলোচনা করেন। নিজ জেলা টাঙ্গাইল আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতেও অংশ নেন তিনি।

টাঙ্গাইল ষ্টেডিয়াম ব্রিজ কেন্দ্রে তিনি সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষথেকে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাত বার্ষিকী, জাতীয় শোক দিবস পালন করেন বলে জানান শ্যামল খান।

এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি অরুন বড়ুয়া, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক গৌড়ী চরন সসিম, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন চাকমা, শশী খান, কল্যান পাল, বেলাল চৌধুরী, হামিদ মিয়া সহ আরো অনেকে ।

Related Articles