স্বাস্থ্য মন্ত্রীর সাথে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের বাসভবনে নৈশভোজের আমন্ত্রণে সপরিবারে অংশগ্রহন করেন বাংলাদেশ সফররত সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক শ্যামল খান। শুক্রবার (১৭ই আগষ্ট) নৈশভোজ শেষে মত বিনিময় ও আলোচনা করেন মাননীয় মন্ত্রী মহোদয় ও সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক।
এসময় সুইজারল্যান্ড আওয়ামী লীগের কার্যক্রম ও কমিটি নিয়ে ব্যাপক আলোচনা হয় ও উরোপীয়ান আওয়ামী লীগের বর্তমান কর্মকান্ডের উপর বিশেষ আলোকপাত করা হয় ।
টাঙ্গাইল ও সিরাজগঞ্জ সহ দেশের ও প্রবাসের রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক বিভিন্ন ব্যাপারে আলোচনা হয়।
সম্প্রতি দেশে ঘটে যাওয়া বিএনপি জামাত জোটের নৈরাজ্য ও গুজবের তিব্র নিন্দা জানিয় দোষী ব্যাক্তিদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয় ও স্বাধীনতার পক্ষের সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়।
আসন্ন নির্বাচনে দেশে ও প্রবাসে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে বিজয় নিশ্চিত করার উপর বিশেষ গুরুত্ব দেয়া ও বর্তমান সরকারের বিশাল উন্নয়নের চিত্র সারা বিশ্বে তুলে ধরার জন্য প্রবাসীদের বিশেষ ভুমিকা রাখার পরামর্শ দেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম।
সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর বর্তমান কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন মোহাম্মদ নাসিম এবং সেই সাথে ধন্যবাদ জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ।
সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান আন্তরিক আতিথেয়তার জন্য মন্ত্রী সহ পরিবারের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Related Articles