কালিহাতী উপজেলা ও দু’টি পৌর ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবি

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা, পৌর এবং এলেঙ্গা পৌর ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিল করে আগের কমিটি পুনরায় বহাল করার দাবি জানিয়েছেন পুরানা কমিটির নেতারা।

রোববার বিকেলে পুরোনো কমিটির নেতারা টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান। তারা নতুন কমিটিকে কালিহাতীতে প্রতিহত করারও ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক দু’জনেই ভারপ্রাপ্ত দায়িত্ব পালন করছেন। তারা কোন ভাবেই কোন কমিটি ভেঙ্গে নতুন কমিটি দেয়ার একতিয়ার রাখেন না। কিন্তু সম্পুর্ণ অগঠনতান্ত্রিকভাবে গত শনিবার কালিহাতী উপজেলা, পৌর এবং এলেঙ্গা পৌর ছাত্রদলের কমিটি ভেঙ্গে নতুন আহবায়ক কমিটি ঘোষনা করেছেন। শেখ আমিনুল ইসলামকে আহবায়ক করে কালিহাতী উপজেলা কমিটি, সুমন মিয়াকে আহবায়ক করে কালিহাতী পৌর কমিটি এবং নুরুল ইসলামকে আহবায়ক করে এলেঙ্গা পৌর কমিটি দেয়া হয়েছে। যাদের সমন্বয়ে কমিটি দেয়া হয়েছে তারা সবাই অছাত্র এবং ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত নয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে ভেঙ্গে দেয়া কালিহাতী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মঞ্জুর হাসান, আসলাম উদ্দিন তুহিন ও আরিফুল ইসলাম, কালিহাতী পৌর ছাত্রদলের আহবায়ক নিজাম উদ্দিন টুটুল, এলেঙ্গা পৌর ছাত্রদলের আহবায়ক আল-আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আনা অভিযোগ সম্পর্কে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জানান, কালিহাতী উপজেলা, পৌর এবং এলেঙ্গা পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি ৭/৮ বছর আগে গঠন করা হয়। এই দীর্ঘ সময়েও তারা সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেনি। তাই সংগঠনে গতিশীলতা আনার জন্যই পুরোনো কমিটি ভেঙ্গে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

Related Articles

1 Comment

Avarage Rating:
  • 0 / 10
  • শামীম আল রেজা , September 24, 2018 @ 1:57 am

    আমাদের বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় প্রেসিডেন্ট ও সত ও অতি সাধারণ একজন মানুষ ছিলেন শহিদ জিয়া । উনার মত সাহসী ও দেশপ্রেমিক নেতা বাংলাদেশে দ্বিতীয়টি নেই । উনি গলাবাজী ও প্রতিবেশী রাস্ট্রের দ্বারা উথ্লান বড় রাজনৈতিক নেতা ছিলেন না কিন্তু দেশপ্রেম ও দেশের সাধারণ মানুষের প্রতি যে ভালবাসা সাক্ষর রেখে গেছেন তা এই দেশের মানুষ অশ্রুসিক্ত হৃদয়ে সবসময় স্মরণ করে থাকে । শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানই ছিলেন বাংলাদেশের উন্নয়নের আসল বিপ্লবী নেতা । এই দিনে উনাকে গভির শ্রদ্ধার সাথে স্মরণ করি সবাই , শহিদ জিয়া অমর হোক ।

Comments are closed.