টাঙ্গাইলে ৭০৭ বোতল ফেন্সিডিল সহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাসে বুধবার(২৬ সেপ্টেম্বর) ভোরে অভিযান চালিয়ে ৭০৭ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার ও দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(দক্ষিণ)। এ সময় ফেন্সিডিল বহনকারী লেগুনাটিকে জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ঝালকাঠি জেলার রাজাপুর থানার অরোয়া সোনারগাঁও গ্রামের মো. সুলতান মীরের ছেলে মো. আনোয়ার হোসেন(৪০) ও গাইবান্ধা জেলা সদরের পূর্বপাড়ার জহিরুল ইসলামের ছেলে মো. নাজমুল ইসলাম(২৩)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-দক্ষিণ) অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, গোয়েন্দা পুলিশের এসআই মো. হাফিজুর রহমান(১), এসআই মো. হাফিজুর রহমান(২), পিএসআই হাবিব আল নোমান, পিএসআই বিল্লাল হোসেন, এএসআই মো. হাফিজুর রহমান, কনস্টেবল মেহেরুল, রফিকুল ইসলাম ও মো. শামসুজ্জামানের সমন্বয়ে গঠিত একটি চৌকশ দল বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে রাবনা বাইপাসের মায়া হোটের সামনে বিশেষ অভিযান চালায়। এ সময় মহাসড়কের ওপর থেকে একটি লেগুনা গাড়ির(নং- বগুড়া-ছ-১১-০২২২) পিছনের দুই পাশের সিটের নিচে ও কেবিনবক্সের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭০৭ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সহ উল্লিখিত ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়।

Related Articles