তানভীর হাসান ছোট মনির নির্বাচনী শো’ডাউন (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি আব্দুস সালাম পিন্টু ও তার পরিবারের সদস্যদের নিজ নির্বাচনি এলাকা টাঙ্গাইলের গোপালপুর ও ভূঞাপুরে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিরের উদ্যোগে সোমবার গোপালপুরে আয়োজিত সমাবেশ থেকে এই ঘোষনা দেয়া হয়। ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে গোপালপুর উপজেলা সদরের সূতী ভিএম হাইস্কুল মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিলসহ প্রায় ২০হাজার দলীয় নেতাকর্মীরা অংশ নেন। এই সমাবেশকে আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী তানভীর হাসান ছোট মনির জন্য একটি বড় শো’ডাউন হিসেবে দেখা হচ্ছে। বড় ধরনের এই শো’ডাউনকে তার ব্যাপক জনপ্রিয়তাই প্রমান করে।

গোপালপুর শহর আওয়ামী লীগের সভাপতি এসএম রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, জেলা পরিষদের সদস্য আব্দুল কাদের তালুকদার, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কেএম গিয়াস উদ্দিন, জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি বালা মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আব্দুস সালাম পিন্টু এই আসন থেকে ২০০১ সালে এমপি নির্বাচিত হয়ে উপমন্ত্রী হন। তার বাসায় বসেই ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হয়েছিল। তার ভাই তাজ উদ্দিন ও রাতুল বাবুও এই মামলার আসামী। এটা এ অঞ্চলের মানুষের জন্য লজ্জাজনক। তানভীর হাসান ছোট মনি সমাবেশে আব্দুস সালাম পিন্টু ও তার পরিবারের সদস্যদের গোপালপুর-ভূঞাপুরে অবাঞ্চিত ঘোষনা করে বলেন, এই খুনি পরিবারের কাউকে এ অঞ্চলে কোন রাজনৈতিক কর্মকান্ডের সুযোগ দেয়া হবে না।

Related Articles