সরকারের শুভবুদ্ধির উদয় হলে তত্ত্বাবধায়ক সরকার দিতেও পারে: মাহমুদুল হাসান (ভিডিও সহ)

শরিফুল ইসলাম শরিফ : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসান বলেছেন, আমাদের আন্দোলন শুরু হবে অতি শীঘ্রই। আমাদের রাজপথে নামতে হবে। সরকারের শুভবুদ্ধির উদয় হলে হয়ত আলোচনার মাধ্যমে শেষ মুহুর্তে তত্ত্বাবধায়ক সরকার দিতেও পারে। এজন্যই আমাদের কেন্দ্র থেকে নির্দেশ দেয়া হয়েছে যে আন্দোলনের প্রস্তুতির সঙ্গে সঙ্গে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে বড় বাসালিয়া হাটখোলায় অনুষ্টিত মগড়া ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় এসব কথা বলেন। এসময় তিনি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের মুক্তি দাবি করেন।

মগড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ্’র সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজ করিম, সদর থানা বিএনপি’র সভাপতি এম.এ হামিদ, শহর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, সদর থানা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট জহুরুল ইসলাম জহির, করটিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি কামরুল ইসলাম, গালা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান স্বপন মিয়া, মগড়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আনিছুর রহমান উত্তর, হুগড়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সায়েম মিয়া, সদর থানা ছাত্রদলের সভাপতি আজিমুদ্দিন বিপ্লব। অনুষ্ঠান সঞ্চালনা করেন মগড়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি তাজিম উদ্দিন।

Related Articles