সুইজারল্যান্ডের জেনেভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন

সুইজারল্যান্ড প্রতিনিধি : ব্যাপক  উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে শুক্রবার (২৮শে সেপটেম্বর) সুইজারল্যান্ডের জেনেভায় উদযাপিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন।

এ উপলক্ষে জেনেভাস্থ সুইজারল্যান্ড আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল, আলোচনা সভা, কেক কাটা সহ নৈশ ভোজনের আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ ।

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের পরিচালনায় এবং সহ-সভাপতি অরুন বরুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল , শাহ আলম এগার , বিপুল তালুকদার, সৈয়দ গোলাম কামরুজ্জামান ,  সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক গৌরী চরণ সসীম, উপ-প্রচার সম্পাদক সমিরন বরুয়া জিশু । সার্বিক সহযোগিতায় ছিলেন আওয়ামী নেতা কল্লান পাল ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিপুল তালুকদারের পরিচালনায় দোয়া ও মেনাজাত করা হয়। পরে ত্রিপিটক পাঠ করেন অরুন বরুয়া।

এ সময় বক্তাগণ বর্তমান সরকারের আমলে সকল উন্নয়ন আন্তর্জাতিক মহলে তুলে ধরতে প্রবাসিদের অগ্রণী ভুমিকার রাখার কথা স্মরণ করিয়ে দেন এবং সেইসাথে আসন্ন জাতীয়  নির্বাচনে এখন থেকেই দেশে যার যার এলাকায় কাজ শুরু করে আওয়ামীলীগ এর বিজয় নিশ্চিত করার জন্য সকলকে ভুমিকা রাখার অনুরোধ করেন।

বক্তারা আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার বিজয়ের কোন বিকল্প নাই। 

কেক কাটা, দেশীয় খাবারের নৈশ ভোজন ও মিষ্টি বিতরনের মধ্যেদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Related Articles