টাঙ্গাইলে নির্বাচনী প্রচারণায় শ্যামল খান

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের পক্ষে দেশের মাঠে প্রচারনায় নেমেছেন স্বাধীনতার পক্ষের প্রবাসীরা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পর পর তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে  অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীগন।

নির্বাচনে আওয়ামী লীগের বিজয়  সুনিশ্চিত করতে সুইজারল্যান্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে জেনেভা, লুজান, জুরিখ ও রাজধানী শহর বার্নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথসভার মাধ্যমে বাঙ্গালী ভোটারদের নৌকার পক্ষে জনমত সৃষ্টির পর গত ১৫ই ডিসেম্বর নৌকার পক্ষে কাজ করতে দেশে  ফিরেছেন জেনেভা প্রবাসী টাঙ্গাইলের কৃতি সন্তান   শ্যামল খান। ১৬ই   ডিসেম্বর  বিজয় দিবসের দিনেই বিশেষ অতিথি হিসাবে অংশগ্রহন করলেন তার নিজ এলাকা টাঙ্গাইল সদরের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব ছানোয়ারের হোসেনের বিশাল প্রচারণা সভায়। আয়োজক ৩নং ওয়ার্ডের নেতা সোনা মিয়ার ও সাধারন সম্পাদক হেলাল ফকিরের সন্চালনায় ও সভাপতি তোফাজ্জল হোসেনের সভপতিত্বে শুরুতেই কোরআন তেলাওয়াত করেন আলহাজ্ব আবুল হোসেন।

বক্তব্যে শ্যামল খান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরে বলেন এভাবে উন্নয়ন চলতে থাকলে কর্মসংস্থানের জন্য পরবর্তী প্রজন্মকে আর আমাদের মত বিদেশ যাওয়ার প্রয়োজন পরবে না। এখন বিদেশে আর আগের মত মাথা নীচু করে চলতে হচ্ছে না বুক ফুলিয়ে মাথা উঁচু করে গর্বের সাথেই আমরা আমাদের পরিচয় দিতে পারছি।

প্রচারনা সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর খান মেনু, আনিসুর রহমান, এম এল রকিব শামীম, শহর আওয়ামী লীগ সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা যুব লীগ সভাপতি রেজাউর রহমান চন্চল, জেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, আওয়ামী নেতা মিজানুর রহমান লিটন, আরিফ আকন্দ সহ আরো অনেকে।

Related Articles