টাঙ্গাইলে তৃতীয় শ্রেণীর ছাত্র শয়নের হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে তৃতীয় শ্রেণীর ছাত্র শয়নের হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন
অনুষ্ঠিত।

আজ বৃহস্পতিবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভুঞাপুর উপজেলার মাটিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র শিশু মাসুদ রানা শয়নকে অপহরণকারীরা নির্মমভাবে হত্যা করে।

সংবাদ সম্মেলনে হত্যাকারীদের ফাঁসি দাবি করেন শিশু মাসুদ রানা শয়নের মা মাসুদা বেগম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত শিশু শয়নের মামা আব্দুল মোমিন। সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে শিশু শয়নকে অপহরণ করে তার সৎ বাবা জাহাঙ্গীর হোসেন। পরে শয়নের মার নিকট মোবাইল ফোনে ৫ লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে শিশু শয়নকে হত্যার হুমকি দেয়।

পরের দিন ২ লাখ টাকা দিলেও অপহরণকারীরা ঐদিনই শিশু শয়নকে মধুপুর উপজেলার পাহাড়ী এলাকায় নিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে সেখানেই মাটি চাপা দিয়ে রাখে। এই বিষয়ে শয়নের মা বাদি হয়ে মামলা করলে তাহা ডিবি পুলিশ তদন্ত করে। এ ঘটনার সাথে শয়নের সৎ বাবা জাহাঙ্গীরসহ ৫ জনের জড়িত থাকার প্রমাণ পায়।

পরে তাদের গ্রেফতার করে শয়নের লাশ উদ্ধার করা হয় এবং আসামীরা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। কিন্তু পরবর্তীতে আসামীরা জামিন পেয়ে এখন নিহত শিশু শয়নের মা ও তার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। তাই তারা অবিলম্বে অপহরণকৃত শিশু হত্যাকারীদের বিচার দাবি করেছেন।

Related Articles