টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী (ভিডিও সহ)

টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : “প্রবীণ নবীন সবাই মিলে, এসো মিলি হৃদয়ালয়ে” শ্লোগানকে সামনে রেখে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দু’দিন ব্যাপী ১৩৭ বছর পূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে।

আজ শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল শহরের বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিগার সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা শিক্ষা কর্মকর্তা লায়লা খানম। পরে কেক কেটে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৩৭ বছর পূর্তি উদযাপন করা হয়। পরে এক শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গনে এসে সমাবেত হয়। পরে দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা।

পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক কাজী তুছমী সুলতানা ঝিনুক জানান, শনিবার (৫ জানুয়ারি) সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য মিলন মেলার সমাপ্তি ঘটবে। এবারের এই মিলন মেলায় ১৯৪০ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এই স্কুলের প্রাক্তন ও বর্তমান প্রায় দুই হাজার শিক্ষার্থী অংশ নেন।

Related Articles