সৈয়দ আশরাফের মৃত্যুতে টাঙ্গাইলে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক : প্রয়াত জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারন সম্পাদক, সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে সোমবার (৭ই জানুয়ারি) দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সোমবার বাদ মাগরিব আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব লীগ, ছাত্র লীগের নেতা কর্মী, বিভিন্ন পেশার লোকজন ছাড়াও সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান  এই দোয়া ও মিলাদ মাহফিলে  অংশগ্রহন করেন। শুরুতেই মরহুম সৈয়দ আশরাফের জীবনীর উপর আলোকপাত করা হয়।

মিলাদ মাহফিল শেষে তার বিদেহী আত্মার চির শান্তি ও বেহেস্ত নসিবের জন্য দোয়া করা হয়। সেই সাথে দোয়া করা হয় সকল মরহুম নেতা কর্মী ও তাদের আত্মীয় স্বজনদের জন্যেও। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতার জন্যেও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ মনোয়ারা বেগম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর খান মেনু,  টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুবাস চন্দ্র সাহা ,  শহর আওয়ামী লীগের সহ সভাপতি আবু সাইদ খান পেয়ারা, জেলা আওয়ামী লীগের  দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট শামীম,  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান  হাসান, উপ দপ্তর সম্পাদক আব্দুর রৌফ চান মিয়া, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটন, কাগমারী কলেজের ভিপি শফিউল আলম মুকুল , আওয়ামী নেতা আরিফ আকন্দ প্রমুখ।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে টাঙ্গাইল জেলা ছাত্র লীগের কার্যালয়ে ভিপি শফিউল আলম মুকুলের নেতৃত্বে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের সাথে স্মৃতিচারণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

Related Articles