টাঙ্গাইলে ভূমি সেবা সপ্তাহ পালন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা বুধবার (১০ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা ভূমি অফিসে গিয়ে শেষ হয়। পরে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ স্মৃতি পৌর উদ্যানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোস্তারী কাদেরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডা.শরীফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, (শিক্ষা ও আইসিটি) সেলিম আহমদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউর রহমান রেজা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সদর সহকারি কমিশনার (ভূমি) সুখময় সরকার।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ। এসময় বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Related Articles