টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ হিসেবে পুরস্কার লাভ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন। বুধবার ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এসময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম উপস্থিত ছিলেন।

ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিক ভাবে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতাসহ টাঙ্গাইল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত করা হয়।

২০১৯ সালে পুলিশ সপ্তাহ উপলক্ষে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক “বিপিএম-সেবা” পদক গ্রহন করেন।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানায়, এই অর্জন আমার একার নয় টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরোও উৎসাহ উদ্দিপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই তার প্রত্যাশা।

সঞ্জিত কুমার রায় বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি অভিনন্দন জানিয়েছেন।

Related Articles