টাঙ্গাইলে এনটিভির ১৬ বছর পুর্তি অনুষ্ঠান উদযাপন

নিজস্ব প্রতিবেদক : বর্নাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে টাঙ্গাইলে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভির ১৭ বছরে পদার্পন ১৬ বছর পুর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে এনটিভি দর্শক ফোরাম জেলা শাখা।

দর্শক ফোরামের সভাপতি ডা. সাইফুল ইসলাম স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন গোপালপুর-ভুয়াপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলূর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট খান মোহাম্মদ খালেদ ও আতাউর রহমান আজাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি শামসাদুল আখতার শামীম, টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, এনটিভি দর্শক ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু , টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনা শীষ শেখর, টেলিভিশন ফোরামের সভাপতি নাসির উদ্দিন এবং এনটিভির টাঙ্গাইলের স্টাফ করেসপন্ডেন্ট মহব্বত হোসেন।

সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, সময়ের সাথে, আগামীর পথে স্লোগানকে সামনে রেখে শুরু থেকেই এনটিভি দর্শকদের মন জয় করে চলেছে। জনপ্রিয় এই টিভি চ্যানেল বস্তুনিষ্ট সংবাদ ও ভিন্ন ধারার অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৬ বছর সমাপ্ত করেছে। এটি নিঃসন্দেহে আনন্দের। সারা বিশ্বে বাংলাদেশকে তুলে ধরতে এনটিভি আগামীতেও প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে মনে করেন তানভীর হাসান ছোট মনির।

টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন বলেন, দেশের নানা প্রান্তের নানা সমস্যা গুলো এনটিভিতে উঠে আসে। এতে একদিকে যেমন সমস্যার সমাধান আসে অপরদিকে সাধারন মানুষ উপকৃত হয়। আর এটা মিডিয়ার অন্যতম দায়িত্ব। আগামীতে এনটিভি আরো বস্তুনিষ্ট সংবাদ ও সুন্দর সুন্দর অনুষ্ঠান উপহার দিবে বলে আশা করেন তিনি।

আলোচনা সভা শেষে অতিথিরা ১৭ পাউন্ডের একটি কেক কেটে একে অপরকে খাইয়ে বর্ষপুর্তি অনুষ্ঠান উদযাপন করেন।

Related Articles