টাঙ্গাইলে পুলিশ সুপারের ছেলে ধরা ও মাথা কাটার গুজব বিরোধী প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে ছেলে ধরা ও মাথা কাটার গুজব বিরোধী প্রেস ব্রিফিং করেছে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে গণসচেতনা সপ্তাহ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুলিশ সুপার সঞ্জিত কুমার জানান, ছেলে ধরা ও গলা কাটা সম্পর্কে যে আলোচনা ও সমালোচনা হচ্ছে তা সম্পূর্ণই গুজব। গত ২১ জুলাই ছেলে ধরা সন্দেহে সদর উপজেলার কান্দিলা বাজারে আকাশ (৪০) নামে একজনকে গণধোলাই দেয়া হয়েছে সে আসলেও মানসিক ভারসাম্যহীন। একইদিন দুপুরে কালিহাতী উপজেলার সয়া এলাকায় মো. মিনু (৩০) কে ছেলে ধরা সন্দেহে জনতা মারপিট করে। সে আসলেও ভ্যান চালক। সেদিন সে মাছ ধরার কারেন্ট জাল কেনার জন্য সয়া হাটে যাচ্ছিলেন। অপরদিকে ২২ জুলাই ঘাটাইল উপজেলার সিংগুড়িয়া পশ্চিম পাড়া ছেলে ধরা সন্দেহে সোহরাব (৩২) গণপিটুনির স্বীকার হয়। সে আসলেও পূর্ব শত্রুতায় কারণে মারধর খেয়েছে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ছেলে ধরা ও মাথা কাটা বিষয়টি সম্পূর্ণ গুজব। যে কাউকে সন্দেহো হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকস্থ থানায় বিষয়টি অবহিত করার জন্য আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Related Articles