ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি বাসাইলের এস এম তুহিন আলী

নিজস্ব প্রতিবেদক : আইন শৃঙ্খলা রক্ষার সামগ্রিক কর্মকান্ড দায়িত্বশীলতার সাথে পালনের স্বীকৃতি স্বরূপ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহিন আলী। গত ১১ জুন বৃহস্পতিবার ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এক অনারম্বর আয়োজনের মধ্যদিয়ে তার দায়িত্বশীল পুলিশিং কর্মকান্ডের এ স্বীকৃতি প্রদান করা হয়। রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এসএম তুহিন আলীর হাতে শ্রেষ্ঠ অফিসার ইন চার্জের (ওসি) পুরস্কার তুলে দেন।

মাদক নিরসন, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ রোধসহ সামগ্রিক আইন-শৃংঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে সফল দায়িত্বশীল ভূমিকা পালনের স্বীকৃতি স্বরূপ তাকে এ পুরস্কার প্রদান করা হয়।
পুলিশের ঢাকা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে পুরস্কার প্রদানের সময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান মিয়া, টাঙ্গাইলের পুলিশ সুুপার সঞ্জিত কুমার রায় বিপিএমসহ ঢাকা রেঞ্জের পুলিশ সুপারগণ।

উল্লেখ্য, তিনি গত ৭ নভেম্বর ২০১৮ তারিখে ওসি হিসেবে বাসাইল থানায় যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইলের সখীপুর থানায় কর্মরত ছিলেন। তুহিন আলী ১৯৭৭ সালে গোপালগঞ্জ সদর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি বীর মুক্তিযোদ্ধা সিকদার হাসান আলী ও মিসেস মনোয়ারা বেগমের পুত্র। শিক্ষা জীবন শেষে তিনি ২০০১ সালে বাংলাদেশ পুলিশের এসআই পদে যোগদান করেন।

Related Articles