৭ দফা দাবিতে টাঙ্গাইলে সকশিস’র মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক : বৈধভাবে নিয়োগপ্রাপ্ত সকল শিক্ষক-কর্মচারীকে আত্তীকরণ করাসহ ৭দফা দাবিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে টাঙ্গাইলের সরকারি কলেজ শিক্ষক সমিতি-(সকশিস)। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ মোহাম্মদ মোজাম্মেল হোসেন। তিনি দাবির প্রসঙ্গ তুলে বলেন, দ্রুততম সময়ের মধ্যে বিষয়ভিত্তিক সমন্বিত পদ সৃজন ও পদায়ন করতে হবে, কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮ এর ১৫ ধারার ২ উপধারার (ক) ও (খ) অনুচ্ছেদ অনুসরণপূর্বক পদায়ন সম্পন্ন করতে হবে, দ্রুত পদ সোপান তৈরি ও পদোন্নতি শর্তাবলী প্রণয়ন ও বাস্তবায়ন করতে হবে, অভিজ্ঞতার ভিত্তিতে বেতন স্কেল নির্ধারণ করতে হবে। সকল ষড়যন্ত্র ও অপচেষ্টা উপেক্ষা করে সমস্যা সমাধানে দীর্ঘসূত্রিতা, কালক্ষেপন ও হয়রানি বন্ধ এবং সরকারিকরণের সকল সুযোগ সুবিধা স্বল্প সময়ের মধ্যে প্রাপ্তির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জাননো হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নছরুল আজম, জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক ড. আব্দুল জলিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আল মামুন, আইন বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ প্রমুখ।

Related Articles