গোপালপুরে রাজাকারের পুত্র আমিনুল ইসলাম নিক্সনকে দল থেকে বহিষ্কার দাবিতে সাংবাদিক সম্মেলন 

গোপালপুরে রাজাকারের পুত্র আমিনুল ইসলাম নিক্সনকে দল থেকে বহিষ্কার দাবিতে সাংবাদিক সম্মেলন 

গোপালপুর প্রতিনিধি : টাঙ্গাইলে আওয়ামী লীগ থেকে রাজাকার আলাউদ্দিন তালুকদার তারার পুত্র আমিনুল ইসলাম নিক্সনকে দল থেকে বহিস্কার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে গোপালপুর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। শনিবার সকালে গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবাহান তুলার সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন,ডেপুটি কমান্ডার মিনহাজ উদ্দিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দীন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, উপজেলা যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম তালুকদার, মহিলা ভাইসচেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তাসহ সকল মুক্তিযোদ্ধা ।

এসময় আব্দুল কাদের তালুকদার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, উপজেলার হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামের কুখ্যাত রাজাকার আলাউদ্দীন তালুকদার তারার পুত্র এবং ছাত্রদল নেতা আমিনুল ইসলাম নিক্সন আওয়ামীলীগের স্বার্থান্বেষী গোষ্ঠির যোগসাজশে রাজাকার পুত্র নিক্সনকে হাদিরা ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক বানানো হয়। সম্পাদক নির্বাচিত হওয়ার পর মুক্তিযুদ্ধবিরোধী লোকজনকে নিয়ে ওই ইউনিয়নে তিনি একটি বলয় তৈরি করেন। সেই বলয়ের ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে তিনি এলাকার প্রকৃত আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের পক্ষের লোকজনকে হয়রানি ও নাজেহাল করে আসছেন।

Related Articles