ব্যবসায়ী ছানোয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে ব্যবসায়ী মো. ছানোয়ার হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় শহরের ভিক্টোরিয়া ব্যবসায়ী সমিতির উদ্যোগে ভিক্টোরিয়া রোডে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত ছানোয়ার হোসেনের স্ত্রী মলি খান, ৫ম শ্রেণীতে পড়–য়া ছেলে মুশফিকুর রহমান কথোন, ভাই মো. সরোয়ার ইসলাম, ভিক্টোরিয়া ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব হাসান প্রমুখ।
নিহত ছানোয়ার হোসেনের স্ত্রী মলি খান বলেন, ১ বছর আগে আমার স্বামী মারা গেছে। দুটি সন্তান নিয়ে খুব কষ্ট করে জীবন যাপন করছি। আমার স্বামীর টাকাই পুরো সংসার চলতো। আমার দুটি সন্তান। একটির বয়স এক বছর অপরটি ৫ম শ্রেণীতে পড়ে। দুই সন্তানদের নিয়ে সংসার চালাতে আমার খুব কষ্ট হয়। হত্যাকারীরা আমাদের সামনে দিয়ে যখন চলাচল করে তখন আমাদের খুব কষ্ট লাগে। আমার স্বামী হত্যার বিচার চাই।
বক্তারা বলেন, গত এক বছর আগে ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে ছানোয়ার হোসেনকে হত্যা করা হয়। আজ এক বছর অতিবাহিত হলেও আমার তেমন কোন বিচার পাচ্ছি না। উল্টো আসামিরা আমাদের হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। আমরা কোথায় যাবো কার কাছ থেকে বিচার পাবো। অতিদ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার পূর্বক ফাঁসি দাবি করেন। অন্যথায় শহরের ভিক্টোরিয়া রোডের সকল দোকান বন্ধ রেখে আন্দোলনের হুশিয়ারি দেন ভিক্টোরিয়া রোড ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব হাসান।
উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নগরজলফৈ এলাকায় ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে ছানোয়ার হোসেনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পরদিন নিহতের পিতা নুরুল ইসলাম বাদি হয়ে ৬ জনকে আসামী করে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযুক্ত আসামী সবুজ, রতন, আখতার, সিজান, মিজান, আতোয়ার, রাশেদ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে শুধু সবুজকে জেল হাজতে প্রেরণ করে বাকিদের জামিন মঞ্জুর করে আদালত।

Related Articles