ভিপি নুরের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

ডেস্ক নিউজ :

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে আইসিটি আইনে আরেকটি মামলা করেছেন ছাত্রলীগের এক নেতা। ডাকসু ভবনে সংঘর্ষের ঘটনায় এর আগে তার বিরুদ্ধে মোবাইল-মানিব্যাগ চুরির মামলা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক অর্ণব হোড়ের অভিযোগকে মামলা হিসেবে গ্রহণ করেছে ধানমন্ডি থানা পুলিশ।

শনিবার ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, অর্ণব হোড় গত বৃহস্পতিবার নুরের বিরুদ্ধে আমাদের কাছে লিখিত অভিযোগ করেন। পরে তার অভিযোগ পর্যালোচনা করে আইসিটি আইনে মামলা হিসেবে দায়ের করা হয়েছে।

এ বিষয়ে অর্ণব হোড় গণমাধ্যমকে বলেন, ভিপি নুর তার ভেরিফাইড ফেসবুক পেইজে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে অনেক মিথ্যা তথ্য ছড়িয়েছেন। এর বিরুদ্ধে আমি ধানমন্ডি থানায় অভিযোগ করি বৃহস্পতিবার। পরে পুলিশ আমাকে শনিবার সকালে ফোন করে মামলাটি দায়ের করা হয়েছে বলে জানান।

গত ২২ ডিসেম্বর দুপুরে ডাকসু ভবনে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ভিপি নুর ও তার সহযোগীদের ওপর হামলা চালায়। এতে প্রায় ৩০ জন আহত হন। নুরসহ কয়েকজন এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি এবং নুর বাদী হয়ে আরেকটি মামলা করেছেন।

(এম কন্ঠ/আর.কে/২৮ডিসেম্বর)

সংবাদটি শেয়ার করুন

Related Articles