ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঘাটাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে নবম শ্রেণিতে পড়ুয়া চার স্কুলছাত্রীকে অপহরণের পর তিনজনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অপরজনকে লাঞ্চিত অভিযোগও উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাতরা বন এলাকায়। এ অভিযোগে সোমবার সকালে ৫-৭ জন অজ্ঞ্যাত ব্যক্তিকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করেছে মেয়ের বাবা। চার স্কুলছাত্রী ঘাটাইল এ.সি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা যায়, ২৬ জানুয়ারি রবিবার সকালে ওই চার ছাত্রী স্কুলের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধুর সাথে ঝরকা বন এলাকায় বেড়াতে গেলে তাদেকে আটক করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে দূস্কৃতীকারীরা। মুক্তিপণ না পেয়ে জোরপূর্বক গণধর্ষণ করে ফেলে যায়। এক মেয়ের স্থানীয় নানীর বাড়ি গিয়ে আশ্রয় নেয় চার স্কুল ছাত্রী। পরবর্তীতে ঘাটাইল থানায় যোগাযোগ করে ঐদিন রাতে তাদেরকে থানায় নিয়ে আসা হয়। তবে তাদের সাথে থাকা ওই দুই বন্ধু পলাতক রয়েছে।

সোমবার মেয়ের বাবা বাদী হয়ে ৫-৭ জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চার স্কুলছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় শিশু অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিত চার স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(মজলুমের কণ্ঠ/২৭জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles