জনগনের সেবা করার সুযোগ চায় হারুন

নিজস্ব প্রতিবেদক :

টাঙ্গাইল পৌরসভার ১৮ নং ওয়ার্ডের বইছে উপ-নির্বাচন জমে উঠেছে। প্রত্যেক প্রার্থী নিজেকে সৎ, নিষ্ঠাবান, যোগ্য, দীর্ঘদিন রাজনৈতিক কর্মকা-ের সঙ্গে জড়িত থেকে সামাজিক উন্নয়ন করে চলেছেন দাবি করে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন। নির্বাচনে জয় পেতে আগে থেকেই প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। ভোটারদের মন জয়ের জন্য দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। প্রতীক নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা।

ওয়ার্ডের অনেক জায়গায় পোস্টারও টাঙানো হয়েছে। অন্যপ্রার্থীদের মতো ব্লাক বোর্ড প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন মো. হারুন-অর-রশিদ (হারুন)। তিনি জেলা নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি। মজলুমের কণ্ঠের সাথে একান্ত সাক্ষাতকালে মো. হারুন-অর-রশিদ (হারুন) বলেন, ২০০৩ সাল থেকে আমি শ্রমিক রাজনীতির সাথে জড়িত। মানুষের সেবা করাই আমার মুল কাজ। জনগনের সেবা করার জন্য আমি নির্বাচনে অংশ নিয়েছি। গরীব, দুঃখী ও মেহনতি মানুষের সেবা করাই আমার মুল লক্ষ্য। ওয়ার্ডের ছোট, বড় সকল বয়সী মানুষের সাথে আমার সম্পর্ক রয়েছে তারাও আমাকে খুব সহযোগিতা করছে।

তিনি আরও বলেন, ইতি পূর্বে এ ওয়ার্ডের সাধারণ মানুষের ভোটে অনেকেই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হওয়ার পর তারা কখনও গরীব, মেহনতি মানুষের খোঁজ নেয়নি।

আমি নির্বাচিত হলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও বাল্য বিয়ে দূর করবো। এছাড়াও সকলকে সাথে নিয়ে রাস্তাঘাট, ড্রেন ও পানি নিষ্কাশনসহ সার্বিক উন্নয়ন করবো।

আগামী ১৩ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভার ১৮ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। নির্বাচনে ৯ জন প্রার্থী অংশ নিয়েছেন। এলাকার উন্নয়নের জন্য প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। এ ছাড়াও পথসভা, আলোচনা সভা ও বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

অন্যান্য প্রার্থীরা হচ্ছেন,  সদ্য প্রয়াত কাউন্সিলর ওবায়দুল করিম বাবলু’র স্ত্রী মাহবুবা করিম মিনা (গাজর), সাবেক কাউন্সিলর মো. সাখাওয়াত হোসেন আলম (ডালিম), তোফাজ্জল হোসেন১ (পাঞ্জাবি), হাবিবুর রহমান টুটুল (উট পাখি), আসাদুজ্জামান প্রিন্স (ব্রিজ), শরীফ ফকির (পানির বোতল), রুহুল কুদ্দুস মুকুল (ঢ্যাঁরশ), তোফাজ্জল হোসেন ২ (টেবিল ল্যাম্প) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

(এম কন্ঠ/আর.কে/ ০৬ জানুয়ারি )

সংবাদটি শেয়ার করুন

Related Articles