টাঙ্গাইলে বাকাসাসের তৃতীয় দিনের কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তৃতীয় দিনের মতো টাঙ্গাইলে কর্মবিরতি পালন করছে বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসাস) জেলা শাখা। বুধবার সকাল ৯ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করেন আন্দোলনকারীরা।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসাস) জেলা শাখার সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক মোতালেব সিদ্দিকীসহ সকল কালেক্টরেট কর্মচারীরা।

বক্তারা বলেন, পূর্বে সচিবালয়ের কর্মচারীদের পদ পদবী আর কালেক্টরেট অফিসের কর্মচারীদের পদ পদবী এক থাকলেও ২০০০ সালে সচিবালয়ের পদ পদবী পরিবর্তন করে পদোন্নতিসহ বেতন গ্রেড উন্নীত করা হয়েছে কিন্তু, কালেক্টরেট অফিসের চাকুরীজীবীদের পদ পদবী পরিবর্তন করা হয়নি। বিগত ২০০১ সাল থেকে বাকাসাস কর্মচারী সমিতি এ ব্যাপারে সচিবালয়ের ন্যায় আন্দোলন সংগ্রাম করার পরেও সরকার কোন গুরুত্ব দিচ্ছে না। তাই পুনরায় দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলন করা হচ্ছে। দাবি আদায় না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন বক্তারা। এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক শহীদুল ইসলাম আন্দোলনকারীদের কথা শুনে ও তাদেরকে আসস্থ্য করে কাজে যোগতদান করার আহবান জানান।

(মজলুমের কণ্ঠ/২২জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles