টাঙ্গাইলে র‌্যাবের হাতে ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক।।

টাঙ্গাইলের মধুপুরে র‌্যাবের হাতে ইয়াবাসহ দুইজন আটক হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর একটি আভিযানিক দল জেলার মধুপুর উপজেলার মালাউড়ি (কজীপাড়া) গ্রামস্থ মধুপুর ফিলিং স্টিশনের কাছে বারেক মিয়ার ‘স’ মিলের সামনে রাস্তার ওপর অভিযান চালিয়ে তাদেকে আটক করে র‌্যাব।

 

আটককৃত মোঃ রাব্বি হোসেন সুমন (১৯) মধুপুরের সাং-মালাউড়ী (কাজীপাড়া) গ্রামের পিতা-মজিবর রহমানের ছেলে ও মোঃ মাহিন আল রিফাত (১৮) শালিখা গ্রামের মোঃ আব্দুল হান্নান খাঁনের ছেলে।

এসময় তাদের কাছ থেকে ১৫৩ পিস ইয়াবা, ০২টি মোবাইল ফোন, ০৩টি সিম কার্ড, নগদ ৪২শ টাকাসহ উদ্ধার করা হয়।

র‌্যাব জানান, ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করে। আসামীদ্বয় তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকাসহ আশপাশ এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

র‌্যাব-১২, সিপিসি ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি আরও বলেন, র‌্যাবের এ ধরনের অবৈধ অস্ত্র ও মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এদিকে র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজি, চুরি, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলোতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতোমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

(এম কন্ঠ/আর.কে/ ০৫ জানুয়ারি )

সংবাদটি শেয়ার করুন

Related Articles