ভূঞাপুরে অবৈধভাবে বালু উত্তোলনকারীসহ ৯ জুয়াড়ীর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে অবৈধভাবে ড্রেজার বসিয়ে বালু উত্তোলণ করার দায়ে একজনকে ১৫দিন ও ৮জন জুয়াড়ুকে সাতদিন করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার অর্জুনা ও গোবিন্দাসী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসলাম হোসাইন। পরে পুলিশ দন্ডপ্রাপ্তদের দুপুরে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

অবৈধ বালু উত্তোলনের দায়ে উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুুর রশিদের ছেলে রাসেল মিয়া (১৮)কে ১৫ দিনের কারাদন্ড দেওয়া হয়। এছাড়া জুয়া খেলার দায়ে উপজেলার অর্জুনা গ্রামের হাজী নূরুজ্জামানের ছেলে গিয়াস উদ্দিন (৩৫), আব্দুল মজিদের ছেলে মুক্তার আলী (২৮), ওহাব তালুকদারের ছেলে শামীম তালুকদার (৩২), মোকাদ্দেস আলীর ছেলে মহির উদ্দিন (৫২), আব্দুল হাইয়ের ছেলে মোস্তাক (২৭), মোতাহার খানের ছেলে সুজন খান (২৫), মজনু শেখের ছেলে ঠান্ডু মিয়া (২৬) ও খন্দকার আবু তালেবের ছেলে খন্দকার ইয়াছিন (২৪)কে সাতদিন করে কারাদন্ড দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) আসলাম হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলণ করার দায়ে একজনকে ১৫দিন ও জুয়া খেলার দায়ে ৮জনকে সাতদিন করে কারাদন্ড দেওয়া হয়েছে।

(মজলুমের কণ্ঠ/২৮জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles