মির্জাপুরে গীতা রেঁনেসাসের কম্বল বিতরণ

মির্জাপুর প্রতিনিধি :

বেসরকারী সমাজ উন্নয়ন সংস্থা গীতা রেঁনেসাস বাংলাদেশ এর উদ্যোগে দুঃস্থ্য-অসহায় শীতার্তদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৫ নং বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে কয়েক শতাধিক শীতার্তদের মাঝে এ শীতের কম্বল বিতরণ করা হয়। এ সময় বেসরকারী সমাজ উন্নয়ন সংস্থা গীতা রেঁনেসাস বাংলাদেশ এর প্রধান সমন্ময়কারী ও নির্বাহী সভাপতি অসিম মজুমদার শেখর উপস্থিত ছিলেন।

বেসরকারী সমাজ উন্নয়ন সংস্থা গীতা রেঁনেসাস বাংলাদেশ এর কর্মকর্তা ও বরাটি নরদানা বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সঞ্জিত মজুমদার জানান, সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকেই এলাকার দরিদ্র ও অসহায়দের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছে। আজ বুধবার বাংগলা গ্রামে দরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ উপলক্ষে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা অনুষ্ঠানের পর বানাইল ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা কয়েক শতাধিক দুঃস্থ্য-অসহায় নারী পুরুষদের মধ্যে শীতের কম্বল তুলে দেওয়া হয়।

আগামীতে এই বেসরকারী সমাজ উন্নয়ন সংস্থা গীতা রেঁনেসাস বাংলাদেশ এর পক্ষ থেকে এলাকার দরিদ্রদের বিভিন্ন যাতে আরও সহযোগিতা করা যায় এ জন্য সকলের সহযোগিতা চেয়েছেন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন।

(মজলুমের কণ্ঠ/২২জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles