সিদ্দিক-কাজলের বিয়ের ছবি ঘিরে গুঞ্জন

বিনোদন ডেস্ক :

ছোটপর্দার জনপ্রিয় রম্য অভিনেতা সিদ্দিকুর রহমানকে কে না চেনেন। স্ত্রী মারিয়া মিমের সঙ্গে তার দাম্পত্য কলহের কথাও কারও অজানা নয়। তেমনি অজানা নয় এ জুটির বিবাহ বিচ্ছেদের কথাও। তবে এটা হয়তো জানা নাও থাকতে পারে, আলোচিত অভিনেতা সিদ্দিকুর রহমানকে নিয়ে নতুন করে আবার কী আলোচনা শুরু হয়েছে। তিনি নাকি আবার বিয়ে করেছেন।

সম্প্রতি এই অভিনেতা তার ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেসব ছবিতে তাকে বরের সাজে দেখা যায়। পাশে বউয়ের সাজে বসে আছেন ছোটপর্দার অভিনেত্রী কাজল সুবর্ণ। ছবিগুলোর সঙ্গে সিদ্দিক ক্যাপশন দিয়েছেন, ‘মানুষ ভালোবাসার মানুষকে ছেড়ে বাবা-মার কথায় বিয়ে তো ঠিকই করে। তো পরে পরকীয়া কেন করে? শুধুই তিনটি জীবন নষ্ট।’

ছবিগুলো দেখে কিছুই বোঝার উপায় নেই যে, আসলে কী ঘটিয়েছেন অভিনেতা সিদ্দিক। তবে ক্যাপশনটি যে তিনি তার সাবেক স্ত্রী মারিয়া মিমের উদ্দেশ্যে দিয়েছেন, নেটিজেনদের কাছে সেটা পরিষ্কার। কিন্তু ছবিগুলো? তবে কি অভিনেত্রী কাজল সুবর্ণকে বিয়ে করেছেন অভিনেতা? এমন প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল দুনিয়ায়। না বুঝে নতুন জীবনের জন্য অনেকে অভিনেতাকে শুভকামনাও জানিয়েছেন।

পরে বিষয়টি সিদ্দিকই পরিষ্কার করেন। জানান, বাস্তবে নয়, ‘বউ পালালে বুদ্ধি বাড়ে’ নামের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনেত্রী কাজল সুবর্ণ রয়েছেন তার বউয়ের চরিত্রে। ছবিগুলো সেই নাটকেরই স্থিরচিত্র। পথিক হাসানের রচনায় নাটকটি পরিচালনা করছেন সোহাগ গাজী। গত ৭ জানুয়ারি থেকে রাজধানীর ৩০০ ফিট অঞ্চলে এটির শুটিং চলছে।

এই নাটকের মাধ্যমে পাঁচ মাস পর শুটিংয়ে ফিরেছেন সিদ্দিক। অভিনেতা জানান, ফেসবুকে ছবিগুলো প্রকাশ হওয়ার পর অনেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকী, ফোন করেও নাকি অনেকে নতুন বিয়ের জন্য শুভকামনা জানিয়েছেন।

‘বউ পালালে বুদ্ধি বাড়ে’ নাটকটি প্রসঙ্গে সিদ্দিক বলেন, ‘এটি চার পর্বের ধারাবাহিক নাটক। নাটকটির গল্প এগিয়েছে এক প্রবাসী যুবকের জীবনের করুন কাহিনি ঘিরে। নতুন বিয়ে করে বউকে দেশে রেখে সে বিদেশে পাড়ি দেয়। কয়েক বছর পর দেশে ফিরে এসে দেখে তার বউ অন্য কারও সঙ্গে পালিয়ে গেছে।’

এরপর কী হবে তা দেখতে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়। অভিনেতা সিদ্দিক জানান, শুটিং ও এডিটিং শেষে নাটকটি নাগরিক টিভিতে প্রচারিত হবে। এর বিভিন্ন চরিত্রে সিদ্দিক ও কাজল সুবর্ণ ছাড়া আরও অভিনয় করছেন শফিক খান দিলু, শামীম, ও সঞ্জীব সরকার প্রমুখ।

(এম কন্ঠ/আর.কে/ ১০ জানুয়ারি )

সংবাদটি শেয়ার করুন

Related Articles