টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য ও শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য ও একজন শিক্ষক নিহত হয়েছে। বুধবার সকালে টাঙ্গাইল শহরের কলেজ গেট সংলগ্ন এলাকায় বাসচাপায় আরমান রায়হান (২৩) নামের পুলিশের ওই কনস্টেবল নিহত হয়। নিহত আরমান টাঙ্গাইলে পুলিশ লাইনের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন৷ তার বাড়ি নরসিংদী জেলায়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘আরমান সকালে মোটরসাইকেল নিয়ে ডিউটিতে যাচ্ছিলেন। তিনি কলেজ গেট সংলগ্ন এলাকায় পৌঁছালে করটিয়া সরকারি সা’দত কলেজের একটি বাস তাকে চাপা দেয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে বলেও তিনি জানান। এর আগে মঙ্গলবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় দায়িত্বপালনকালে ট্রাকচাপায় ট্রাফিক পুলিশের অপর এক কনস্টেবলও নিহত হন।

এদিকে জেলার বাসাইলে সড়ক দুর্ঘটনায় আব্দুল লতিফ ওরফে লাল মিয়া মাষ্টার (৫৪) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করাতিপাড়া বাইপাস এলাকায় এঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ উপজেলার হাবলা ইউনিয়নের করাতিপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে। তিনি লৌহজংগ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও লৌহজংগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার দাওয়াত কার্ড বিতরণের জন্য করাতিপাড়া বাইপাস এলাকায় যান। পরে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

(মজলুমের কণ্ঠ/৫ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles