টাঙ্গাইল বার সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদের নিরঙ্কুশ বিজয়

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। মোট ১৫টি সাংগঠনিক পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে এই প্যানেলের প্রার্থীরা জয়লাভ করেন।

অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা যুগ্ম-সম্পাদকসহ মাত্র তিনটি পদে বিজয়ী হন। শুক্রবার(২১ ফেব্রুয়ারি) সকালে ওই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। বৃহষ্পতিবার(২০ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী প্রার্থীরা হচ্ছেন, সভাপতি আবুল কাশেম, সহ-সভাপতি হারুন-অর-রশিদ ও সেকান্দার আলী, সাধারণ সম্পাদক একেএম নাছিমুল আক্তার, লাইব্রেরী সম্পাদক নজরুল ইসলাম খান, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান(হাবিব), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিতা সরকার এবং নির্বাহী সদস্য সা’দত সাত্তার চাকলাদার, সুমন কুমার আর্য্য, জ্যোৎনা খানম, কামরুল ইসলাম স্বপন ও মোহাম্মদ জিয়ারত আলী।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ী প্রার্থীরা হচ্ছেন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আব্দুল মালেক খান এবং নির্বাহী সদস্য আজিম উদ্দিন ও শফিকুল ইসলাম।

প্রথমে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার তোফাজ্জল হোসেন মিয়া। পরে বার সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান আলো চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন।

(মজলুমের কণ্ঠ/২২ ফেব্রুয়ারি/আর.কে)

 সংবাদটি শেয়ার করুন

Related Articles