দেলদুয়ার প্রেসক্লাবকে ৮৩ রানে হারিয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের জয়

স্পোর্টস রিপোর্টার॥

টাঙ্গাইল প্রেসক্লাব ৮৩ রানে দেলদুয়ার প্রেসক্লাবকে পরাজিত করেছে। গতকাল ২২ ফেব্রুয়ারী শনিবার সকালে দেলদুয়ার উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে দেলদুয়ার প্রেসক্লাব আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচের প্রধান অতিথি ছিলেন দেলদুয়ার নাগরপুর উপজেলার সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ন সাধারণ সম্পাদক নাহার আহমেদ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা, দেলদুয়ার উপজেলার নির্বাহী কর্মকতা মাহমুদা আক্তার, দেলদুয়ার আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক ও সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক, দেলদুয়ার থানা কর্মকর্তা এ কে সাইদুল হক ভ’ইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হক ও ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন।

দেলদুয়ার প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলাম সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ।

খেলায় টস টাঙ্গাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৭ রান করে। দলের পক্ষে রাশেদ খান সর্বোচ্চ ৬৫ রান করে। এছাড়া অধিনায়ক ইফতেখারুল অনুপম ৪৫, সুমন কুমার রায় ২৮, শামীম আল মামুন ৩, কবির ৭, আবু সাঈদ ১, নাসির ২, মালেক আদনান অপরাজিত ৮ ও টগর অপরাজিত ৩ রান করে। বোলিংয়ে বিজিত দেলদুয়ার প্রেসক্লাবের পক্ষে আরিফ ও নুরুল ২টি করে উইকেট দখল করে। এছাড়া ফরিদ ১টি করে উইকেট দখল করে। জবাবে দেলদুয়ার প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে ৮৩ রানে পরাজিত হয়। দলের পক্ষে রোকন সর্বোচ্চ অপরাজিত ৩৪ রান করে। এছাড়া আসাদুজ্জামান ২১, মনিরুল ১০, আরিফ ১২, মুরাদ ৫, শরিফুল ০, নাজমুল ০ , তারিকুল ৫ ও নুরুল ৬ রান করে।

বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে নাসির উদ্দিন ২২ রানে ৪টি ও মোজাম্মেল হক ১৭ রানে ২টি উইকেট দখল করে। এছাড়া টগর, মাসুদ রানা, মোস্তাক ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের নাসির উদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন স্বপন দত্ত ও প্রান্ত ।

(মজলুমের কণ্ঠ/২৩ ফেব্রুয়ারি/আর.কে)

 সংবাদটি শেয়ার করুন

Related Articles