নাগরপুরে সভাপতি পদে সোহাগের মনোয়নপত্র দাখিল

নাগরপুর প্রতিনিধিঃ

আসন্ন সিএনজি নির্বাচন ২০২০ ফের্রুয়ারি ২৮ টাঙ্গাইল জেলা আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হইবে। আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখা এর সভাপতি পদে মনোয়ন পত্র জমা দিয়েছেন শ্রমিক নেতা মো. সাইদুর রহমান সোহাগ।

রবিবার সকালে শ্রমিক সদস্য নিয়ে এ মনোয়ন পত্র দাখিল করেন নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের কাছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার সাবেক সাধারন সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, জাতীয় শ্রমিকলীগ নাগরপুর উপজেলার শাখার সভাপতি মো. সালাম মিয়া, শ্রমিক নেতা মো. আলমগীর হোসেন, মো. দেলোয়ার হোসেন রিপন,ইসমাইল হোসেন,আবুল কালাম আজাদ, মো. বাবুল মিয়া,মো.গফুর মিয়া, মনির হোসেন, সেহেল রানা।

সাইদুর রহমান সোহাগ বলেন, আমি দীর্ঘ দিন যাবত শ্রমিকদের কল্যানে কাজ করে আসছি। আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার অফিস দীর্ঘ দিনে কোন উন্নয়ন হয়নি। আমি দায়ীত্ব পাওয়ার পর থেকে অফিস উন্নয়নসহ শ্রমিকদের পাশে থেকে কাজ করছি। আমার বিশ্বাস ২৮ ফের্রুয়ারি নির্বাচনের দিন শ্রমিক ভাইয়া আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি আরো বলেন, শ্রমিকদের চিকিসাৎ ভাতা, মৃত্যু বরণ করলে এককালিনী ভাতা ও শ্রমিক সন্তানদের শিক্ষা ভাতা চালু করে দিয়েছি আমি।

(মজলুমের কণ্ঠ/৯ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles